Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

শিবগঞ্জে নিঃসন্তান নারীদের যৌণ হয়রানির অভিযোগে কথিত তান্ত্রিক রুম্মান হাসান গ্রেফতার

মোঃ নূর ইসলাম জনি / ১৮৬
শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জে তান্ত্রিক পরিচয় দিয়ে অর্থ আত্মসাৎ সহ নিঃসন্তান মহিলাদের সঙ্গে যৌন হয়রানির অভিযোগে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বিহার ইউনিনের বিহার ফকির পাড়া গ্রামের আহাজার আলী ফকিরের ছেলে রুম্মান হাসান (২৪) নিজেকে তান্ত্রিক পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকার সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। সে আদধাতিক জগতের জ্ঞান লাভ করেছে বলে নিজেকে জাহির করে। যাদু বিদ্যার মাধ্যমে কথিত তান্ত্রিক মানুষের সকল রোগ ভাল করে বলে জানা যায়।

ওই তান্ত্রিকের নিকট চিকিৎসা নেওয়া বেশ কয়েকজন নারী রোগীর সাথে কথা বলে জানা যায়, এখানে যারা চিকিৎসা নিতে আসেন তারা অধিকাংশ নারী এবং নিঃসন্তান ও প্রবাসীর স্ত্রী। সুযোগ বুঝে এই প্রতারক কথিত তান্ত্রিক ওষুধের পরিবর্তে যৌণ উত্তেজক তরল ওষুধ সেবন করিয়ে, জ্বিন হাজিরের নামে ঘরের বাতি নিভিয়ে দিয়ে অসহায় নারীকে যৌণ হয়রানি করে থাকে। এ ছাড়াও কথিত ওই তান্ত্রিক ধর্নাঢ্য রোগী পেলে চিকিৎসার নামে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। বিষয়টি শিবগঞ্জ থানা পুলিশ জানতে পেরে শনিবার সন্ধ্যায় তার বাড়িতে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ঔষুধ, যাদুর ঝুলি ও মানুষের মাথার খুলিসহ তাবিজ কবজ উদ্ধার করে।

এ বিষয়ে তান্ত্রিকের প্রতারণার শিকার শিবগঞ্জের চককানু গ্রামের জনৈক স্বাধীন আলী জানান, প্রতারণার মাধ্যমে অন্য মহিলার সাথে অবৈধ সম্পর্ক আছে এমন গুজব ছড়িয়ে অর্থ আদায়ের চেষ্টার অভিযোগে পুলিশ ওই তান্ত্রিকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, কথিত তান্ত্রিক এলাকার সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে ও মহিলাদের সঙ্গে যৌন হয়রানিসহ বিভিন্ন অপরাধ কার্যক্রম চালিয়ে যাচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে ওই প্রতারককে গ্রেফতার করা হয়েছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com