Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ার শিবগঞ্জে গভীর রাতে অনৈতিক কাজে এসে ধরা খেলেন ডাইস, আফিলের মাথা ফাটিয়ে পলায়ন

মোঃ সাজু মিয়া / ৫৮১
শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ, বগুড়াঃ পরকিয়া প্রেমে বাধা দেয়ায় আফিল ইসলাম নামে এক যুবকের মাথা ফেটে দিয়েছে পরকিয়া প্রেমিক গোলাম মোস্তফা ডাইস (৪০)। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের অনন্তবালা গ্রামে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার অনন্তবালা মন্ডলপাড়ার এক যুবক আয় রোজগারের জন্য ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন। অভিযোগে বলা হয়েছে, বাড়িতে স্বামী না থাকার সুযোগে অনন্তবালা উত্তরপাড়ার মৃত আনছার আলী আকন্দের পুত্র গোলাম মোস্তফা ডাইসের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েন ওই নারী। অভিযোগ রয়েছে, বাড়িতে স্বামী না থাকার সময় মাঝে মাঝেই ডাইস গভীর রাতে ওই নারীর বাড়িতে আসতেন।

একইভাবে শুক্রবার রাতে ওই নারীর বাড়িতে আাসলে আফিল ও তার সহযোগীরা মোস্তফা আলম ডাইসকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে তাকে আটক করে। এসময় ডাইসের হাতে থাকা টর্স লাইট দিয়ে স্বজোরে আফিলের মাথায় আঘাত করে সে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আফিলকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। আহত আফিল জানায়, দীর্ঘদিন যাবৎ গভীর রাতে ডাইস ওই নারীর বাড়িতে এসে অনৈতিক কাজে লিপ্ত হতো। শুক্রবার রাতে তাকে হাতেনাতে ধরা হলে সে আমার মাথায় আঘাত করে পালিয়ে যায়। এ ব্যাপারে আমি আইনগত ব্যবস্থা নিয়েছি। এ বিষয়ে মোস্তফা আলম ডাইসের সাথে মোবাইল ফোনে বক্তব্য নেয়ার চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com