Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মুনজিল আর নেই

আব্দুল লতিফ / ১৩৮
বুধবার, ১৮ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক, সারিকান্দী, বগুড়া; বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ মুনজিল আলী সরকার (৭৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

১৮ আগস্ট, বুধবার সন্ধ্যায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা চেয়ারম্যানের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনমাস আগে মুনজিল আলী সরকার করোনায় আক্রান্ত হয়েছিলেন। করোনা নেগেটিভ হওয়ার পরে কিডনিসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা হয়। একারণে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় তিনি মারা যান।

২০১৯ সালে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি ৩৮ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়াও সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি ইউনিয়ন পরিষদে পর পর তিনবার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন তিনি। সারিয়াকান্দি ডিগ্রি কলেজের দীর্ঘদিন অধ্যক্ষ ছিলেন।

মরহুমের পারিবারিক সূত্র আরো জানায়, আগামীকাল ১৯ আগষ্ট বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় পাবলিক লাইব্রেরি মাঠে এবং দুপুর ২টায় নিজ গ্রাম রামচন্দ্রপুর স্কুল অ্যান্ড কলেজ মাঠে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com