Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যু, কিশোর গ্যাংসহ সকল অপরাধ নিয়ন্ত্রণ করা হবে- নতুন এসপি

মাহফুজ মন্ডল / ২২৯
শনিবার, ৭ আগস্ট, ২০২১


,,,,,,,,,,,,,,,,নতুন এসপি সুদীপ কুমার চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়ায় যোগদান করেছেন নতুন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী। আজ ০৭ আগস্ট শনিবার সকালে তিনি যোগদান করেন। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার হিসেবে ছিলেন। তিনি বগুড়ায় যোগদান করার পর দুপুরে পুলিশ লাইন্স অডিটরিয়ামে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হোন। এ সময় স্বাগত বক্তব্যে মি. চক্রবর্তী বলেন, অপরাধ নির্মূলে সাংবাদিকদের সহযোগীতায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই।

তিনি আরও বলেন, গণমাধ্যমকর্মীরা হচ্ছেন সমাজের দর্পণ, জাতির বিবেক। তারা সবসময় ইতিবাচক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে থাকেন। যা দেশের মানুষের কল্যানণ বড় ধরনের সহায়ক। সাংবাদিকরা পুলিশকে সার্বক্ষনিক সহায়তা করে থাকেন। এজন্য পুলিশ এবং সাংবাদিকের মধ্য নিবিড় সম্পর্ক থাকা দরকার। তিনি বলেন, আমরা সবাই একসাথে কাজ করে বগুড়াকে একটি অপরাধমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগিতা দরকার।

বগুড়ায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যু, কিশোর গ্যাংসহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণ করার আশাবাদ ব্যক্ত করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সুদীপ কুমার চক্রবর্তী বলেন, গণমাধ্যমকর্মীরা সমাজের বিভিন্ন সমস্যাগুলো তুলে ধরেন। আপনাদের মাধ্যমে আমরা বিভিন্ন জায়গায় চলমান সমস্যা এবং যে অপরাধ প্রবণতা বা আইন অমান্য করার বিষয়গুলি জানতে পারি। স্বাধীনতা সংগ্রামে সর্বপ্রথম পুলিশ বাহিনী পাকিস্তানি হানাদার বাহিনীর উপর আক্রমণ করেছিল। দেশের বড় বড় ক্রাইসিস মূহুর্তে পুলিশের ভূমিকা উল্লেখ করার মতো। চলমান কোভিড-১৯, করোনা ভাইরাসে যখন সারা দেশের মানুষ বিপদগ্রস্ত ঠিক সেই সময় পুলিুশ বাহিনী সারাদেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

মতবিনিময় সভায় বক্তব্য আরো বক্তব্য রাখেন, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সিনিয়র সাংবাদিক প্রদীপ শংকর ভট্টাচার্য, বাদল চৌধুরী, আমজাদ হোসেন মিন্টু, জেএম রউফ, গনেশ দাস, মাসুদুর রহমান রানা প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী, (অপরাধ) আব্দুর রশিদ, (ডিএসবি) মোতাহার হোসেন, (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদসহ পুলিশ কর্মকর্তা, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার শতাধিক সাংবাদিকবৃন্দ।

১১ জুলাই বগুড়া জেলার নতুন পুলিশ সুপার হিসেবে সুদীপ কুমার চক্রবর্তীকে পদায়ন করা হয়। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) উপ-পুলিশ কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com