Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ায় চুরির উপদ্রব বৃদ্ধি, চোর কিংবা চোরাই মালামাল উদ্ধারে পুলিশের তৎপরতা কম

মাহফুজ মন্ডল / ১৪২
শনিবার, ৩১ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টারঃ বগুড়া পৌর এলাকার বিভিন্ন জায়গায় চুরির উপদ্রব বেড়ে গেছে। গত এক সপ্তাহে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। চোর চক্র ঘরের নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, ল্যাপটপসহ বহনযোগ্য গুরুত্বপূর্ণ মালামাল চুরি করে নিয়ে যাচ্ছে। তবে এসব ঘটনায় পুলিশ চোর চক্রের কাউকে আটক কিংবা চোরাই মালামাল উদ্ধারে তেমন তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে না।

গত শুক্রবার রাতে বগুড়া শহরের ছিলিমপুর উত্তর পাড়ায় চোর চক্র একটি বাসার জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে নগদ ৭৯ হাজার টাকা, মূল্যবান ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় বাড়ির মালিক ইউনুস আলীর ছেলে আব্দুল মালেক বগুড়া সদর থানায় একটি এজাহার দাখিল করেছেন।

গত ২২ জুলাই ভোর রাতে বগুড়া সদরের পালশা গ্রামে গ্রামে সাংবাদিক ইউনিয়ন বগুড়ার দপ্তর সম্পাদক ফেরদৌসুর রহমানের বাসায় চোরচক্র প্রবেশ করে তার ব্যবহৃত দুইটি স্মার্ট ফোন ও একটি মূল্যবান ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় তিনিও সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গতকাল রাত ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ সাংবাদিক নেতার এবং আঃ মালেকের চুরি যাওয়া নগদ টাকা, মোবাইল ও ল্যাপটপ উদ্ধার করতে সক্ষম হয়নি, এমনকি চোর চক্রের সন্ধান করতেও পারেনি।

প্রতিনিয়ত বগুড়া শহরের আনাচে-কানাচে চুরির ঘটনা ঘটছে কিন্তু পুলিশ আশানুরূপ কোন ফলাফল দেখাতে পারছে না। বগুড়া শহরের সুশীল সমাজের বেশ কয়েকজন জানিয়েছেন, মাদক দ্রব্য সেবন, জুয়ার মতো অসামাজিক কর্মকাণ্ড বেড়ে যাওয়ায় শহরের বিভিন্ন এলাকায় চুরির ঘটনা বেড়ে গেছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com