Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ায় রকি হত্যার প্রধান আসামীসহ সাত জনকে পিস্তল ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব

মাহফুজ মন্ডল / ৪৫৯
শনিবার, ৩১ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়া সদরের কৈচোড় হাটখোলায় আওয়ামী লীগ নেতা মমিুনল ইসলাম রকিকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামীসহ সাতজনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো, ফাঁপোড় এলা আঃ মজিদের ছেলে মূল আসামী মোঃ গাউছুল আজম (২৮), রেজাউল করিমের ছেলে ফুয়াদ হাসান মানিক (২৯), এজাহারভুক্ত কৈচড় এলাকার মহসিন আলীর ছেলে মেহেদী হাসান (১৮), আখের আলীর ছেলে আরিফুর রহমান (২৮), হত্যাকান্ডের সহযোগী মালগ্রামের মোহাম্মদ আলী জিন্নাহর ছেলে আলী হাসান (২৮), কৈচড়ের মাজেদ আলীর ছেলে ফজলে রাব্বী (৩০), বেলগাড়ীর রেজাউল করিমের ছেলে আঃ আহাদ (২০)।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি অভিযানিক দল রংপুর জেলার বদরগঞ্জ থানাধীন ছোট হাজিরপুর ফকিরগঞ্জ গ্রামস্থ রমজান আলীর বাড়ি থেকে তাদের গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃতদের হেফাজত থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

সূত্রটি আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা র‌্যাবকে জানিয়েছে আসামীগণ দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা, মাদক সেবন ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন অসামাজিক কর্মকান্ডে লিপ্ত ছিল। এ কাজে নিহত আওয়ামী লীগ নেতা রকি বাধা প্রদান করত। সে কারণে পূর্ব পরিকল্পনা করে তারা গত ২৭ জুলাই রাত সাড়ে ৯টায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মমিনুল ইসলাম রকিকে হত্যা করেছে।

গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com