Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

শিক্ষা মন্ত্রণালয়ের পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর উপ-পরিচালক ড. রেহেনাকে শুদ্ধাচার পুরস্কার প্রদান 

মাহফুজ মন্ডল / ১২৩
শুক্রবার, ৩০ জুলাই, ২০২১


নিজস্ব প্রতিবেদক, ডিবিসি বাংলা নিউজ ডট কমঃ শিক্ষা মন্ত্রণালয়ের পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর ড. রেহেনা খাতুনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করেছে। ড. রেহেনা এই অধিদপ্তরের একজন উপ-পরিচালক। ১৯ জুলাই আনুষ্ঠানিক ভাবে তাঁক এ পুরস্কার দেয়া হয়। এই অধিদপ্তরে এবারেই প্রথম জাতীয় শুদ্ধাচার চর্চা, ইনোভেশন ও এপিএ বিষয়ক পুরস্কার বা প্রণোদনা প্রদান করা হয়। ২০২০-২০২১ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার চর্চা বিষয়ক সূচকে অনবদ্য দক্ষতা প্রদর্শন করায় তাঁকে এই সম্মান জ্ঞাপন করা হয়।
 
অধিদপ্তরের পরিচালক প্রফেসর অলিউল্লাহ্ মোঃ আজমতগীর আনুষ্ঠানিকভাবে ড. রেহেনার খাতুনের হাতে এই পুরস্কার তুলে দেন। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধিদপ্তরের যুগ্ম পরিচালক জনাব বিপুল চন্দ্র সরকার। এই নারী কর্মকর্তা অনেক আগে থেকেই সততা ও শুদ্ধতার প্রতীক হিসেবে শিক্ষা ক্যাডারে সুপরিচিত।
 
রংপুর তাজহাটের এক বনেদি পরিবারের সন্তান ড. রেহেনা খাতুন। তিনি কারমাইকেল কলেজে ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে ১৬শ বিসিএস শিক্ষা ক্যাডারে যোগদান করেন।
 
তিনি র‍্যাংগস ইলেকট্রনিকস লিমিটেড এর সহকারী মহা-ব্যবস্থাপক ও কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক জনাব রকিবুস সুলতান মানিকের সহধর্মিণী।
 
যাদের শিক্ষা ও আদর্শে তিনি এই পর্যায়ে এসেছেন, তার প্রয়াত বাবা ও স্নেহধন্য মায়ের উদ্দেশ্যে এই পুরস্কারটি উৎসর্গ করেন।
 

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com