Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়া শহরের কেন্দ্রস্থলে ডাকাতির প্রস্তুতি, ডাকাতদলের ৮ সদস্য গ্রেফতার

মাহফুজ মণ্ডল / ১১০
মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১


নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়া শহরের শিববাটি ভান্ডারী মেগাসিটি এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের আট সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আটককৃতরা হলেন, বগুড়ার সদর উপজেলার উত্তর চেলোপাড়া এলাকার মৃত সওদাগরের ছেলে জাহিদ সওদাগর (২৬), মো: রাখালের ছেলে মো: আজিদ (২৩), মৃত ওলির ছেলে মো: আল আমিন (২৫), বাদুরতলা এলাকার মোজাম্মেল হক মোজামের ছেলে নাজমুল হক কামাল সাগর (৩৮), উত্তর সাত শিমুলিয়া এলাকার সহিদুর রহমানের ছেলে সুমন সরকার (৩৫), নারুলী মধ্যপাড়া এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে রাজা মিয়া (২১), উত্তর চেলোপাড়া এলাকার মৃত হারুণ অর রশিদের ছেলে মাছুম (২৮) ও গাইবান্ধা জেলার সাদুল্লাপুর ভাদগ্রাম এলাকার মফিজালের ছেলে মুরাদ চৌধুরী (২৬)।


১৩ জুলাই মঙ্গলবার দুপুর পৌনে ১টায় বগুড়া র‌্যাব-১২ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ১২ জুলাই সোমবার রাত অনুমান সাড়ে ৯টায় শহরের শিববাটি ভান্ডারী মেগাসিটির সামনে অভিযান চালিয়ে ডাকাত দলের আট সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি হাসুয়া, একটি চাকু, একটি রশি, চারটি মোবাইল, তিনটি সিমকার্ড ও নগদ ১ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়।
র‌্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) কিশোর রায় জানান, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে বগুড়া জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সেলিম রেজা জানান, র‌্যাবের পক্ষ থেকে একটি এজাহার দেয়া হয়েছে। এজাহারটি রেকর্ড করে আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com