Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ার সিনিয়র জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকারের মায়ের ইন্তেকাল, শোক প্রকাশ

মাহফুজ মন্ডল / ১৬১
রবিবার, ১১ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়া জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার এর মাতা প্রভা রানী সরকার বার্ধক্যজনিত কারণে পরলোকগমন করেছেন। মৃতকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। ১০ জুলাই শনিবার রাত ৯.৫০ ঘটিকায় হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত প্রভা রানী সরকার গাইবান্ধা জেলার সাদুল্ল্যাপুর উপজেলার হাটচামুনি গ্রামের মৃত জ্যোতিশ চন্দ্র সরকারের স্ত্রী। মৃতকালে তিনি চার পুত্র, দুই কন্যা সন্তান, নাতী নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ ১১ জুলাই রবিবার সকালে স্থানীয় কামারপাড়া মহাশ্মশানে তাঁকে দাহ্য করা হয়। মৃত প্রভা রানী সরকারের নাতি প্লাবন সরকার এ তথ্য নিশ্চিত করেন।

বগুড়া জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকারের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বগুড়া অ্যাডভোকেট বার সমিতির সভাপতি শফিকুল ইসলাম টুকু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বগুড়া জেলার পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আব্দুল মতিন, গভর্নমেন্ট প্লিডার (জিপি) অ্যাড. মঈনুল হক, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যাল ০১ এর স্পেশাল পিপি নরেশ চন্দ্র মুখার্জী, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যাল ০২ এর স্পেশাল পিপি আশেকুর রহমান সুজনসহ বগুড়া জেলা জজ আদালতে কর্মরত সকল আইনজীবীগণ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তারা।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com