Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

হিন্দু ছেলে মুসলমান পরিচয়ে মোবাইলে প্রেম, অপহরণের পর সাতদিন আটকে রেখে ধর্ষণ

মো: নূর ইসলাম জনি / ১২৮
বুধবার, ২৩ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বগুড়া: বগুড়ায় এক হিন্দু যুবক নিজেকে মুসলমান পরিচয়ে মোবাইল ফোনে এক মুসলিম মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলার পর বিবাহের প্রলোভনে গাইবান্ধায় অপহরণ করে নিয়ে গিয়ে সাতদিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে।


এ ঘটনায় বুধবার মেয়েটিকে উদ্ধারের পর মেয়ের পিতা বাদী হয়ে বগুড়া সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযোগ পেয়ে অভিযুক্ত হিন্দু যুবককে সোনাতলার থানাধিন কর্পুর এলাকা থেকে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে।
গ্রেফতারকৃত যুবকের নাম তাপস কুমার দাস (২২)। সে সারিয়াকান্দী উপজেলার হিন্দুকান্দী গ্রামের মৃত রামচন্দ্র দাস এর পুত্র।
বাদী মামলায় অভিযোগ করেছেন, আসামী তাপস নিজেকে মুসলমান পরিচয় দিয়ে তার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর বিয়ের প্রলোভন দিয়ে গত ১৬ জুন জোরপূর্বক একটি সিএনজি চালিত অটোরিকশা যোগে তাকে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার বাদিয়াখালী গ্রামের একটি নির্জন কক্ষে সাতদিন আটকে রেখে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।


বগুড়া সদর থানার সাব ইন্সপেক্টর (এস আই) মো: ওসমান গণি জানান, বগুড়া শহরের সাবগ্রামের মুসলিম পরিবারের এক মেয়ে গত ১৬ জুন অপহৃত হয়। ওইদিন থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে গোপন সংবাদ পেয়ে বগুড়া সদর থানা পুলিশ সোনাতলা থানাধিন কর্পুর এলাকা থেকে অপহৃত মনিশাকে উদ্ধার করে এবং অপহরণ ও ধর্ষণের সাথে জড়িত প্রধান আসামী তাপস কুমার দাসকে গ্রেফতার করে। এস আই ওসমান গণি আরও জানান, উদ্ধারকৃত ওই মেয়ে জেলা বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ২২ ধারার জবানবন্দী দিয়েছেন। তিনি জানিয়েছেন, তাপস কুমার মোবাইল ফোনে নিজেকে মুসলমান পরিচয় দিয়ে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর বিবাহের প্রলোভনে তাকে জোরপূর্বক গত ১৬ জুন অপহরণ করে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার বাদিয়খালী এলাকার একটি নির্জন কক্ষে আটকে রেখে গত সাতদিন ধরে তাকে ধর্ষণ করেছে। এস আই ওসমান আরও জানান, অপহরণ ও ধর্ষণ ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com