Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ার চাঁদমুহায় নারীকে গাছের সাথে বেঁধে রেখে নির্যাতনের অভিযোগ, দুইজন গ্রেফতার

মোঃ নূর ইসলাম জনি / ৯৭
বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়নের চাঁদমুহা বন্দরে গাছের সাথে বেঁধে রেখে এক নারীকে নির্যাতনের ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

অভিযোগ পেয়ে পুলিশ আজ বৃহস্পতিবার বিকেলে তাদের আটক করে থানায় আনে। আটককৃতরা হলেন, সরলপুর মধ্যপাড়ার মৃত তছিম উদ্দীন সাকিদারের পুত্র মোখলেছার রহমান (৪০) এবং ময়েন উদ্দীনের পুত্র মিজানুর রহমান (৪৫)।

বগুবগুড়া সদর থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, বগুড়া সদরের চাঁদমুহা সরলপুর গ্রামের মৃত বজলার রহমান বুলু মিয়ার কন্যা বুলবুলি ও তার পরিবারের সদস্যদের সাথে বন্দরের জমিজমা সংক্রান্ত জেরে প্রতিপক্ষ একই এলাকার তছিম উদ্দিনের পুত্র মোকলেছার রহমানের সাথে দীর্ঘদিন থেকে দ্বন্দ্ব চলে আসছে। এ ব্যাপারে উভয়পক্ষের মামলা আদালতে চলমান আছে।

ওই ঘটনার সূত্র ধরে সম্প্রতি বুলবুলিকে ধরে এনে প্রকাশ্যে বন্দরের একটি গাছের সাথে হাত বেঁধে রেখে নির্যাতন চালায়।

এঘটনায় বুলবুলি বাদী হয়ে মোকলেছার রহমানসহ ৫/৬ জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বাদীর অভিযোগটি তুলে নিতে বিবাদী পক্ষগণ গত ৭ জুন বুলবুলি ও তার পরিবারকে হুমকি প্রদান করে। এ অভিযোগ পেয়ে পুলিশ দুইজনকে আটক করে থানায় আনে।

এবপারে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, নারীকে গাছের সাথে বেঁধে রেখে নির্যাতন করা হয়েছে এমন অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com