Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার নিহত, ঘাতক বাস আটক

নূর ইসলাম জনি / ১১৯
মঙ্গলবার, ৮ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাক ড্রাইভার আবুল হোসেনের মৃত্যু হয়েছে।

আজ ০৮ জুন মঙ্গলবার ভোর সোয়া ৫ টায় বগুড়া সদর উপজেলার বারপুর এলাকার এসওএস স্কুল এন্ড কলেজ সংলগ্ন সুবিল খালের ব্রীজের উপর এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রংপুর থেকে ঢাকাগামী সবজি (টমেটো) বাহী একটি মিনি ট্রাক যাহার নং (ঢাকা মেট্রো ন- ১৯- ৩৪৪০) এর সাথে ঢাকা থেকে আসা নাবিল পরিবহন (ঢাকা মেট্রো ব- ১৪-৭২৭৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভার মারা গেলেও হেলপার পালিয়ে যায়। পুলিশ নাবিল পরিবহন কোচটি আটক করেছে এবং দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে। নিহত আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার একই গ্রামের মৃত সবুজ হোসেন এর পুত্র বলে জানা গেছে।

ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের একটি টিম, উপশহর পুলিশ ফাঁড়ির একটি টিম এবং ফায়ার সার্ভিস এর সদস্যরা উপস্থিত থেকে যান চলাচল স্বাভাবিক হয়। পুলিশ ট্রাকের ভেতর থেকে গাজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে। পুলিশ ধারনা করছে ট্রাকের ড্রাইভার অতিরিক্ত গাজা সেবন করার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে।

এব্যাপারে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রশিদ জানান, নিহত ব্যক্তির ময়না তদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের সদস্যদের সাথেও যোগাযোগ করা হয়েছে। দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশের সহায়তায় ক্ষতিগ্রস্ত গাড়িটি রাস্তা থেকে সরিয়ে আনা হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক হয়েছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com