Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ার মহাস্থানে ডাল আলমের মা ৬৬ বোতল ফেন্সিডিসহ গ্রেফতার

মোঃ সাজু মিয়া / ৩৬২
শনিবার, ৫ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ, বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানের কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমের মা আলেছা বেগম (৫৫) কে ৬৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

০৫ জুন শুক্রবার গভীর রাতে গোপন সংবাদ পেয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের নেতৃত্বে এস আই স্বপন মিয়া, এএসআই ইসরাফিল, এস আই বিরঙ্গ সঙ্গীয় ফোর্স মহাস্থান গড় পাথরপাড়া এলাকার বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী আলম প্রাচীর টপকে পালিয়ে যায়। আটকৃত আলেছা শিবগঞ্জ উপজেলার মহাস্থান গ্রামের লালু মিয়ার স্ত্রী।

জানা যায়, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে এস আই স্বপন মিয়া, এ এস আই ইসরাফিল সঙ্গীয় ফোর্স গত ০৫ জুন গভীর রাতে মহাস্থান গড় গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে আলেছা বেগমকে আটক করে। এসময় ওই বাড়ি তল্লাশী করে ৬৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত আলেছা বেগমসহ আসামী করা হয়েছে তার ছেলে মাদক কারবারী আলম (৪২) ও আলমের স্ত্রী তুহিন বেগম (৩৭)। কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমের বিরুদ্ধে শিবগঞ্জ, বগুড়া সদর থানাসহ দেশের বিভিন্ন থানায় প্রায় দুই ডজন মামলা রয়েছে।

ওসি আরো বলেন, মাদক ব্যবসায়ীদের সাথে আর কোন আপোষ নেই। মাদক ব্যবসায়ী যেই হোক না কেন তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com