Logo
ব্রেকিং নিউজ
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

দূর্নীতির মামলায় এমপি জিন্নাহকে তিন সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট

আনোয়ার হোসেন / ২২৮
সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে দূর্নীতি দমন কমিশন (দুদক) এর দায়েরকৃত মামলায় জাতীয় পার্টির সাংসদ শরিফুল ইসলাম জিন্নাহ তিন সপ্তাহের আগাম জামিন পেয়েছেন।

আগাম জামিন চেয়ে সাংসদ শরিফুল ইসলাম জিন্নাহর করা আবেদনের শুনানি নিয়ে আজ সোমবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মহি উদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত ভার্চ্যুয়াল হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। এই সময়ের মধ্যে সাংসদকে (নিম্ন) বিচারিক আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে। উক্ত মামলায় আগাম জামিন চেয়ে রোববার আবেদন করেন জিন্নাহ, যা আজ শুনানির জন্য ওঠে। আদালতে হাজির হয়ে তাঁর নিযুক্ত আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন জিন্নাহ।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন, আইনজীবী শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম ও মুন্সী মনিরুজ্জামান। তাঁর সাথে ছিলেন আইনজীবী মিনহাদুজ্জামান ও আহমেদ ইশতিয়াক। দুদক এর পক্ষে আইনজীবী খুরশীদ আলম খান এবং রাষ্ট্রপক্ষে ছিলেন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিন উদ্দিন মানিক। এমপি জিন্নার আইনজীবী মুন্সী মনিরুজ্জামান জানান, বগুড়া-০২ শিবগঞ্জ আসনের এমপি জিন্নাহর আয়কর নথিতে স্থাবর-অস্থাবর সব সম্পদের বিবরণী উল্লেখ আছে। এসব তথ্য সঠিকভাবে বিবেচনায় না নিয়ে অসৎ উদ্দেশ্যে মামলাটি করা হয়েছে। এসব যুক্তিতে জামিন চেয়ে আবেদন করা হয়। শুনানি নিয়ে হাইকোর্ট তিন সপ্তাহের আগাম জামিন দিয়েছেন।’

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com