Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

শিবগঞ্জের গণধর্ষণ মামলার নিখোঁজ আসামী শিমুলের লাশ উদ্ধার

শিবগঞ্জ, বগুড়া প্রতিনিধি / ৫৭
মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বগুড়া: বগুড়ার আদালতে মামলার হাজিরা দিয়ে নিখোজ হওয়া শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের ইউপি সদস্য রায়হানের ভাই শিমুল (৩০) এর লাশ পাওয়া গেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলপুকুরিয়া এলাকায়। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় লাশটি উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন বগুড়া শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান। তিনি জানান, নিহত শিমুল গণধর্ষণসহ একাধিক মামলার আসামী ছিলেন। শিবগঞ্জ থানার পাশে গোবিন্দগঞ্জ উপজেলার ফুলপুকুরিয়া গ্রামে পাওয়া যায়। শিমুল সোমবার বগুড়ার আদালতে মামলায় হাজিরা দিতে যান। এরপর থেকে তিনি নিখোঁজ হন। পরে সোমবার সন্ধ্যার দিকে ইউপি সদস্য রায়হান তার ভাই শিমুলের মৃতদেহ উদ্ধারের খবর পান।

রায়হানের বরাতে ওসি বলেন, শিমুল আদালতে সাক্ষী দিয়ে আসার পথে টেংরা বাজার এলাকায় বিহার ইউনিয়নের চেয়ারম্যান মহিদুলের সাথে তার দেখা হয়। পরে মহিদুল শিমুলকে নিয়ে যান বলে স্থানীয়রা নিশ্চিত করেন। এরপর সন্ধ্যার দিকে তার মৃতদেহ পাওয়ার খবর আসে।

ওসি বলেন, ইউপি সদস্য রায়হানের বক্তব্যের ভিত্তিতে টেংরাবাজার থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেটি আমরা খতিয়ে দেখব। ওসি বদিউজ্জামান বলেন, লাশ গোবিন্দগঞ্জের সীমানায় পাওয়া গেছে। এ জন্য ওই থানার ওসিকে বিষয়টি জানানো হয়। তারা ফোর্স পাঠিয়ে লাশ উদ্ধারের ব্যবস্থা করে। লাশ উদ্ধারের বিষয়টি গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শিমুলের মরদেহ উদ্ধার করা হয়। লাশের দু’পায়ের রানে ধারালো ও চোখা কিছু দিয়ে খোঁচানো হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শিমুল অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছেন। এ বিষয়ে আরও তদন্ত করা হচ্ছে বলে জানান ওসি একেএম মেহেদী হাসান। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com