Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

বগুড়ায় হত্যা মামলার আসামীকে ডেকে নিয়ে হত্যার অভিযোগ

মাহফুজ মন্ডল / ১০১
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়ায় হত্যা মামলার আসামীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। এ ব্যাপারে জেলার ননদীগ্রাম থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম আকমল হোসেন (৪২)। তিনি বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদিঘী এলাকার বাসিন্দা।
জানা গেছে, পূর্ব শত্রুতার জের দরে প্রায় সাড়ে চার বছর আগে বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদিঘী পূর্বপাড়ায় ওয়াহেদ আলী নামে এক ব্যক্তি মারা যান। ওই ঘটনায় বগুড়া সদর থানায় দায়েরকৃত হত্যা মামলার আকমল হোসেন ছিলেন ৪নং আসামী। মামলার পর থেকেই আকমল হোসেন শহরের পপুলার ডায়াগনষ্টিক সেন্টারের পাশের বাড়িতে মোদি দোকান করে জীবিকা নির্বাহ করে আসছিলেন এবং নিয়মিত আদালতে হাজিরা দিচ্ছিলেন।
নিহত আকমল হোসেনের স্ত্রী মোছা : রিমা বেগম জানান, গত বৃহস্পতিবার ওই হত্যা মামলায় বিজ্ঞ আদালতে হাজিরার দিন ছিল। তিনি অভিযোগ করেন, পূর্ব থেকেই হাজিরার দিন প্রতিপক্ষেরোকজন বিভিন্নভাবে হত্যার হুমকিসহ ভয়ভীতি প্রদর্শন করে আসতো। হাজিরা দিয়ে আকমল হোসেন বাড়িতে প্রবেশ করে খাওয়া দাওয়া করে প্রতিদিনের ন্যায় দোকানে ছিল। বিকেলে অজ্ঞাত ব্যক্তিরা আকমল হোসেনকে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে নন্দীগ্রাম উপজেলার কড়ইহাটে দুর্বৃত্তরা তাকে মারপিট করে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে এ অবস্থায় দেখে একটি ভ্যানযোগে নন্দীগ্রাম হাসপাতালে পাঠালে পথেই আকমলের মৃত্যু হয়। তবে এঘটনায় নন্দীগ্রাম থানায় একটি জিডি করা হয়েছে। যার নং-৭০৪, তারিখ,১৭-০৯-২০২০ইং। আকমলের পরিবারের দাবি পারিবারিক কলহের জের ধরে আকমলকে হত্যা করা হতে পারে। নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত কবির জানান, লাশের সুরতহাল রিপোর্ট করে একটি ইউডি মামলা করা হয়েছে। লাশের ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে দেয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com