Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

শ্যালিকাকে অপহরণ মামলায় ভগ্নিপতির ১৪ বছর কারাদন্ড

মাহফুজ মন্ডল / ১৫০
সোমবার, ২৪ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়ায় শ্যালিকাকে অপহরন করার অভিযোগে ভগ্নীপতিকে ১৪ বছর কারাদন্ডের আদেশ প্রদান করা হয়েছে। আজ ২৪ আগস্ট সোমবার বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল -২ আদালতের বিচারক নুর মোহাম্মদ শাহরিয়ার কবির এ আদেশ প্রদান করেন। এ সংবাদ নিশ্চিত করেছেন ওই আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটার মোঃ আশিকুর রহমান সুজন। মামলার নথি থেকে জানা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলার পিরবের বুলু সরদারের কন্যা সালমা আক্তার (২২)কে বিয়ে করে ওই উপজেলার নড়াইলের নুরু ইসলামের ছেলে আব্দুল কুদ্দুস। স্ত্রী সালমা আক্তার ৮ মাসের গর্ভবতী থাকা অবস্থায় এসএসসি পরীক্ষার্থী তারই শালিকা সালেহাকে পিরব বাজার এলাকা থেকে ২০১৫ সালের ৩ জানুয়ারী অপহরণ করে ভগ্নীপতি আব্দুল কুদ্দস।
পরে ওই ঘটনায় সালেহার ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে ২০১৫ সালের ৯ জানুয়ারী শিবগন্জ থানায় একটি অপহরন মামলা দায়ের করেন।পুলিশ গত ২০১৫ সালের ৭ জানুয়ারী ময়মনসিংহের ভালুকা থেকে সালেহাকে উদ্ধার করে এবং আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল বাসিদ তদন্ত শেষে ২০১৫ সালের ২০ এপ্রিল আদালতে চার্জশীট দাখিল করেন। আশিকুর রহমান সুজন জানান, সাক্ষ্য প্রমান শেষে আসামীর উপস্হিতিতে আজ আদালত আসামী আব্দুল কুদ্দুসকে ১৪ বছর সশ্রম কারাদণ্ডের রায় ঘোষনা করেন। এছাড়া ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডের রায় প্রদান করেন।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com