Logo
বিজ্ঞপ্তি
DBC বাংলা News এর জেলা এবং উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে

নিজ অর্থায়নে বগুড়ায় করোনা রোগীর নমুনা সংগ্রহের বুথ স্থাপন করলেন মুশফিক

মাহফুজ মন্ডল / ২৬৪
বুধবার, ১৭ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমের বিক্রিত ব্যাটের অর্থ দিয়ে বগুড়ায় করোনা রোগীদের নমুনা পরীক্ষার জন্য চারটি বুথ ওপেন করা হয়েছে।

ওপেন করার পরপরই বগুড়া সদর উপজেলার অর্ধশতাধিক মানুষ তাদের নমুনা প্রদান করেন। নমুনা প্রদান করেন কর্মরত সাংবাদিকরাও। সম্প্রতি বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্তদের সংখ্যা বেড়ে গেলে উপসর্গ ও করোনা ভাইরাসে আক্রান্তদের নমুনা পরীক্ষা করতে গিয়ে হিমশিম খেয়ে যান বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সামির হোসেন মিশু। ঠিক সে সময়ই জাতীয় ক্রিকেটার মুশফিকুর রহিম তার নিজ এলাকার মানুষের করোনা ভাইরাস পরীক্ষার জন্য নিরাপদে নমুনা সংগ্রহ করতে আর্থিকভাবে অনুদান প্রদান করেন।

জাতীয় ক্রিকেটার মুশফিকুর রহিমের অর্থায়নে বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে একটি ডক্টর সেফটি চেম্বার ও তিনটি করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের বুথ। এর মধ্যে একটি বুথ স্থাপন করা হয়েছে শহরের সেউজগাড়ীর রাবেয়া নার্সিং এর সামনে।

বুথগুলোর ওপেন করেন বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বগুড়া চেম্বারের সভাপতি মাছুদুর রহমান মিলন। ওপেনিং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সামির হোসেন মিশু।

এসময় উপস্থিত ছিলেন অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের মেধাবী ক্রিকেটার তৌহিদ হৃদয়, তানজিদ তামিম, সাবিত হোসাইন, এডনিস তালুকদার বাবু, ডাঃ মিজানুর রহমান, ডাঃ ইফতেখার হায়দার খান, ডাঃ মনিরুজ্জামান, ডাঃ ইশরাত জাহান জান্নাতি, ডাঃ নিশাত তাসনিম, মাছুদুর রহমান বাপ্পি, বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ সভাপতি মোজাফ্ফর হোসেন বাদল, সাধারণ সম্পাদক সুজিত কুমার তালুকদার, সাংগঠনিক সম্পাদক আল আমিন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের প্রধান সহকারি কাম হিসাব রক্ষক মোছা: শামীমা আকতার, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মোতাহার হোসেন, শফিউজ্জামান, কম্পিউটার অপারেটর রনজন কুমার দাস, নান্নু মিয়াসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।

অতিথিবৃন্দ বলেন, বগুড়ায় জন্ম নেওয়া জাতীয় ক্রিকেটার মুশফিকুর রহিম শুধু বুথই স্থাপন করে দেননি তিনি সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ও কর্মীদের পিপিই, হ্যান্ড গ্লোবস, হেডকাভারসহ স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন। লকডাউনে থাকা ৩৫০ পরিবারকে খাদ্য সামগ্রীও তিনি বিতরণ করেছেন। এছাড়াও আরেক জাতীয় ক্রিকেটার সাকিব আল হাসানের নামে প্রতিষ্ঠত সাকিব আল হাসান ফাউন্ডেশন থেকে ৩৫০ টি পরিবারের জন্য খাবারের ব্যবস্থাও করে দেন তিনি।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
Theme Created By ThemesDealer.Com